1. সকল পোস্ট
  2. এড পোস্ট
  3. ঠিকানা নিউজ
  4. ই-পেপার

রুমমেট আবশ্যক

আপলোড সময় : ২৮-০৫-২০২৩ ০৮:২৩:৪৫ অপরাহ্ন
রুমমেটঃ এই মাস থেকে ১জন রুমমেট আবশ্যক। ৩৭০ ডলার এবং রুম নিলে ৭৪০ ডলার ভাড়া। এস্টেরিয়া ৪০ এভিনিউ এবং ক্রিসেন্ট স্ট্রীট সন্নিকটে ই, এফ, জি আর, এম, কিউ, এন ডব্লিউ ও ৭ ট্রেন। যোগাযোগঃ ৩৪৭-৪০০-০১৫১, ৩৪৭-৬৫৩-৫৮৬৮. টিসি-০৮০৩/কন্টি.

রুমমেটঃ জ্যামাইকা সাটফিন বুলেভার্ড এ ১টি প্রাইভেট হাউজে ১জন রুমমেট আবশ্যক। কলঃ ৯২৯-৪৩৫-২০৩১. টিসি-০৫২৪/২

রুমমেট চাই: জ্যামাইকায় এফ ট্রেন ১৬৯  স্টপের নিকটে একটি রুমে একজনের সাথে শেয়ারে থাকার জন্য ১ জন ভদ্র, অধূমপায়ী, নামাজী পুরুষের নিকট এখন থেকে অথবা ১লা জুন ২০২৩ ইং থেকে ভাড়া দেওয়া হবে, ফোনে না পেলে টেক্সট করুন। যোগাযোগ  ১ (৭১৬) ২৯২-২৩৭১    (দুপুর ১২:০০টা থেকে রাত ১২:০০টা)।

রুমমেটঃ ১৭৫ স্ট্রিট,৮৯ এভিনিউ জ্যামাইকা হিলসাইড ২ বেডরুম এর বাসা, মাস্টার বেড, এটাচড বাথ সহ রুমে একজন রুমমেট টপ্রয়োজন (ছাত্র অগ্রাধিকার) পাবে। ভাড়া আলোচনা সাপেক্ষে।  ফোন : +১ (৯১৭) ২৩৮-৮৭৯৭.

রুমমেটঃ আগামী মাস থেকে ১জন মহিলা/ ১জন মেয়ে রুমমেট আবশ্যক। ১লা জুন ২০২৩ ইং থেকে একজন মেয়ের সাথে শেয়ারে থাকার জন্য একটি মাস্টার বেড রুম ভাড়া দেয়া হবে। ৮২-১৫ ইৎরঃঃড়হ আব. অঢ়ঃ. # ১ঋ, ঊষসযঁৎংঃ, ঘণ ১১৩৭৩. যোগাযোগঃ ৬৩১-৩০৬-৬২৯৬.

রুমমেটঃ রুমমেট আবশ্যক। জ্যামাইকা সেন্টার ই, জে ট্রেন এবং পারসন্স বুলেভার্ড এফ ট্রেন এর মাঝে ১৬১ স্ট্রীটে একটি এপার্টমেন্ট বিল্ডিং এ রুমমেট আবশ্যক। যোগাযোগঃ ৯২৯-৩৯৩-৮৪৯৪.

রুমমেটঃ জ্যামাইকার হিলসাইড এবিনিউতে ১লা জুন হতে একটি রুম একজন কর্মজীবী মহিলার নিকট ভাড়া দেয়া হবে। বাথরুম আলাদা। ফোনঃ ৯১৭-৪৯৬-০৯৩১, ৯১৭-৪৮০-৯৬৬৬.

রুমমেটঃ ডড়ড়ফযধাব ইষা.জ ্ গ ঃৎধরহ ঝঃধঃরড়হ. কুইন্স সেন্টার মল ৩ ব্লক এর কাছে খধভৎধশ পরঃু.  ষীঁঁৎু ড়হব নবফৎড়ড়স ধঢ়ধৎঃসবহঃ, ১ জন রুমমেট চাই। ঘড় ংসড়শরহম. (৭১৮) ৬০৭-৭৮৬৮, (৯১৭)৮৬৩-৭৮২৬. 
রুমমেটঃ জুন মাস থেকে একজন ছাত্রী অথবা কর্মজীবী মহিলা রুমমেট আবশ্যক। ফার্নিশড রুম। ৪১-৭২, জজ স্ট্রীট, এলমহার্স্ট-১১৩৭৩। ফোনঃ ৯২৯-৫৩২-১৭৭৫.